শিবগঞ্জে বালক-বালিকাদের মাঝে ব্যাডমিন্টন প্রতিযোগিতা

বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৭-২০১৮ বাস্তবায়নের লক্ষে গত কাল সোমবার শিবগঞ্জ উপজেলা পর্যায়ের অনুর্ধ্ব-১৬ বালক-বালিকাদের একক ও দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলা ক্রীড়া অফিস চাঁপাইনবাবগঞ্জের ব্যবস্থাপনায় প্রতিযোগিতা শেষে অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা স্কাউট ভবন চত্বরে অনুষ্ঠিত প্রতিযোগিতায় মোট ১২ টি বিদ্যালয়ের শিক্ষার্থী অংশগ্রহণ করে।  বালিকাদের এককে আটরশিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী রিয়া মনিকে পরাজিত করে এ.কিউ চৌধুরী নারী কল্যাণ শিক্ষালয়ের ছাত্রী কুমারী রিংকি রানী চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং বালিকাদের দ্বৈত প্রতিযোগিতায় চন্ডিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মোসা: আকতার জাহান জুথির দলকে পরাজিত করে এ.কিউ চৌধুরী নারী কল্যাণ শিক্ষালয়ের ছাত্রী কুমারী রিংকি রানীর দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
অন্যদিকে বালকদের একক প্রতিযোগিতায় শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো. দারাউল ইসলামকে পরাজিত করে কানসাট উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো. রবিউল ইসলাম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং বালকদের দ্বৈত প্রতিযোগিতায় বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো. মাহামুদুল হাসানের দলকে পরাজিত করে কানসাট উচ্চ বিদ্যালয়ের ছাত্র রবিউল ইসলামের দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
জেলা ক্রীড়া অফিসার মো. আখতারুজ্জামান রেজা তালুকদারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করেন জেলা শিক্ষা অফিসার মোহা. আব্দুল লতিফ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন, জলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলম, বাংলাদেশ স্কাউটস্ শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো:রবিউল ইসলাম, শিবগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE