চাঁপাইনবাবগঞ্জে শীতবস্ত্র কম্বল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে গত কাল সোমবার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বেলা ১১টায় শহরের স্বপ্নীল কমিউনিটি সেন্টারে ৫ শ শীতার্ত মানুষের মাঝে সিতারা-সালেহা ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এমরান ফারুক মাসুম, লেখক ও নাট্যকার গোলাম রাব্বানী তোতা, কম্বল বিতরণের সমন্বয় করেন বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সাংবাদিক মো. রফিকুল আলম।
অরপ দিকে চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের উদ্যোগে সদর উপজেলার বিভিন্নস্থানে সহ¯্রাধিক দরিদ্র শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সকালে শহরের নামোশংকরবাটী বাররশিয়া, ঘ্যাটালপাড়া, সুন্দরপুর, বিন্দুপাড়া, মন্ডলপাড়া, মন্নাপাড়া, বাগানপাড়া ও নতুনহাটসহ বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বলগুলো বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম মাহবুব আলম (রাজু), অর্থ উপদেষ্টা মো. মনির উদ্দিন, নির্বাহী পরিচালক মো. কামরুজ্জামান, গ্রুপের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক মো. নাজমুল হকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
বিকেলে সদর উপজেলার আতাহার বুলনপুরস্থ গ্রুপের প্রধান কার্যালয়ে আতাহার, দক্ষিনশহরের আদিবাসী, দিঘিরপাড়, এরফান অটো রাইস মিলের দুস্থ নারী-পুরুষ কর্মচারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো এরফান আলীসহ অন্যান্য কর্মকর্তারা। অন্যান্য স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়।