চাঁপাইনবাবগঞ্জে আওয়াম লীগের সদস্য সংগ্রহ কর্মসুচি সফল করতে চলছে ব্যাপক প্রস্তুতি

13

বাংলাদেশ আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়ন কার্যক্রম চাঁপাইনবাবগঞ্জে আগামী ২৯ নভেম্বর উদ্বোধন করবেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। ওইদিন স্থানীয় হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভারও আয়োজন করা হয়েছে। এউপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি। জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন এমনকি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়েও চলছে প্রস্তুতি। চলছে সভা-সমাবেশ আর প্রচার মিছিল, মাইকিং, টাঙ্গানো হচ্ছে পোস্টার। ওইদিনের কর্মসূচি সফল করতে ইতোমধ্যে জেলার বিভিন্ন পেশাজীবীদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি।
২৯ নভেম্বরকে সামনে রেখে ধারাবাহিক প্রচার মিছিল চালিয়ে যাচ্ছে যুবলীগ। সোমবার সন্ধ্যায় শহরে জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মাসিদুর রহমান ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের নেতৃত্বে প্রচার মিছিল বের হয়।
অন্যদিকে বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রস্তুতি সভা করেছে ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি সাকিউল ইসলাম সাকিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমনের সঞ্চালনায় ওই প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য আব্দুল ওদুদ বিশ্বাস। তিনি ২৯ নভেম্বরের কর্মসূচি সফল করতে সকলের প্রতি আহবান জানান। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মাঝে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপিসহ কেন্দ্রীয় কেন্দ্রীয়, রাজশাহী ও স্থানীয় নেতৃবৃন্দ্বের উপস্থিত থাকার কথা রয়েছে।