ভোলাহাটে ইউপি চেয়ারম্যান ও সদস্যের মধ্যে ধাক্কাধাক্কি

6

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও সদস্যের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ১২টার দিকে জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) ফাছির উদ্দিন ও স্থানীয় সুত্র জানান, বুধবার দুপুর ১২ টার দিকে চলতি মাসের বেতনকে কেন্দ্র করে জামবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মুসফিকুর রহমান তারার সাথে ৭নং ওয়ার্ড সদস্য আব্দুস সামাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ধাক্তাধাক্কির ঘটনা ঘটে। তাদের চিৎকার শুনে অন্য সদস্যরা চেয়ারম্যানের কক্ষে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
ওসি আরো জানান, চেয়ারম্যানের কাছে ওই সদস্য তাদের বেতন চলতি মাসেই দাবি করেন। কিন্তু চেয়ারম্যান আগামী মাসে এক সাথে প্রদানের কথা বলেন। এ নিয়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। খবর পেয়ে ওই ইউনিয়ন পরিষদে পুলিশ পাঠানো হয়। বুধবার সন্ধ্যা ৬টায় ওসি জানান, এখন পর্যন্ত কোন পক্ষই থানা কোন অভিযোগ করেন নি।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে ধাক্কাধাক্কির ঘটনা অস্বীকার করে ৭ নং ওয়ার্ড সদস্য আব্দুস সামাদ জানান, এ ধরণের কোন ঘটনা ঘটেনি। চেয়ারম্যানের সাথে মাসিক ভাতার ব্যাপারে কথা কাটাকাটি হয়েছে।
এঘটনার ব্যাপারে চেয়ারম্যান মুসফিকুর রহমান তারার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আইনগত ব্যবস্থা নেওয়া হবে।