এবার ‘প্রেমী ও প্রেমী’ শ্রীলঙ্কায়

 


চলতি বছরের শুরুতে ভালোবাসা দিবস উপলক্ষে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া নতুন ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হন। ছবির নাম ‘প্রেমী ও প্রেমী’। এ ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। এবার এ ছবিটি শ্রীলঙ্কার কলম্বোতে ২১শে নভেম্বর শুরু হতে যাওয়া ‘সার্ক ফিল্ম ফেস্টিভ্যাল’-এ প্রদর্শিত হবে। এমনটিই জানিয়েছেন এ ছবির অভিনেত্রী নুসরাত ফারিয়া। তিনি বলেন, এটি সত্যিই আমার জন্য আনন্দের সংবাদ।
আমার অভিনীত এ ছবিটি এবার শ্রীলঙ্কার সার্ক উৎসবে যাবে। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এ প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ বলেন, এ উৎসবে সার্কের ৭টি দেশের ছবি থাকবে।
এমন একটি উৎসবে এবার ‘প্রেমী ও প্রেমী’ যাচ্ছে, এটা সত্যিই আনন্দের খবর। আশা করি, উৎসবের দর্শকরা ছবিটি উপভোগ করবেন। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত শুভ-ফারিয়ার সঙ্গে এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মডেল ও চিত্রনায়ক আমান রেজা। ছবির কাহিনীতে দেখা যাবে, অন্তর্মুখী স্বভাবের ছেলে শুভ। আর ফারিয়া তার বিপরীত, চনমনে স্বভাবের। লন্ডন ফেরত ফারিয়া কলকাতা যাচ্ছেন প্রেমিকের সঙ্গে দেখা করতে। যাত্রাপথে শুভর সঙ্গে পরিচয়। ফারিয়ার সেই প্রেমিককে খুঁজে বের করার দায়িত্ব নেন শুভ! এর ফাঁকে দুজনার ঝগড়া-কান্নাকাটি। এবং সব শেষে একে অপরের কাছে আসার একটি অনবদ্য গল্প তৈরি হয়।