বর্ণাঢ্য আয়োজনে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

আনন্দ শোভাযাত্রা আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শহরের বিভন্ন রাস্তায় আলপনা ও ক্যাম্পাসে আলোকসজ্জাসহ এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় (ইবিএইউবি)‘র ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রাঙ্গনে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্র্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ ও এক্সিমব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসান। এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা, ট্রেজারার (ভারপ্রাপ্ত), রেজিস্ট্রার, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা, কর্মচারি ও শিক্ষার্থীগণ।
এররপ আনন্দ শোভাযাত্রা বের করা হয়। বর্ণাঢ্য শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে রং বেরংয়ের ব্যানার ফেস্টুন ও বাদ্য যন্ত্রের তালে তালে শিক্ষক-শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠেন। তাদের এ আনন্দ শোভাযাত্রা শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপভোগ করেন।
পরে, শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনাসভায় জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল¬াহ। বিশেষ অতিথির বক্তব্য দেন, এক্সিম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এবিএম রাশিদুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এক্সিম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. সৈয়দ জাবিদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. আফতাব আলী, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম।