পিএসজি নেইমার ছাড়াও ভালো দল

61

নেইমারহীন পিএসজিকে লিওনেল মেসি ছাড়া বার্সেলোনা বা ক্রিস্তিয়ানো রোনালদো ছাড়া রিয়াল মাদ্রিদের মতো ভালো একটি দল মনে করেন মার্কো ভেরাত্তি।
লিগ ওয়ানে শনিবার মপেঁলিয়ের সঙ্গে গোলশূন্য ড্র করে নেইমারকে ছাড়া খেলতে নামা পিএসজি। অধিকাংশ সময় আধিপত্য দেখালেও গোল পায়নি উনাই এমেরির দল। ছেদ পড়ে প্যারিসের ক্লাবটির লিগে এ মৌসুমে শতভাগ জয়ের ধারায়।
পায়ের চোটে থাকায় ম্যাচটিতে খেলতে পারেননি এবারের মৌসুমেই বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে নাম লেখানো নেইমার। তবে মপেঁলিয়ের মাঠে জয় না পাওয়ার কারণ হিসেবে এই ফরোয়ার্ডের অনুপস্থিতিকে দায়ী করতে নারাজ দলটির মিডফিল্ডার ভেরাত্তি। বরং নেইমারকে ছাড়াও পিএসজি দুর্দান্ত একটি দল বলে দাবি তার।
“সবাই এমনটাই মনে করে। এটা লিওনেল মেসি ছাড়া বার্সেলোনা বা ক্রিস্তিয়ানো রোনালদো ছাড়া রিয়াল মাদ্রিদের মতো। নেইমার নেই বলে পিএসজি জিতেনি-এটা কোনো কারণ নয়। তাকে ছাড়াও আমরা দুর্দান্ত একটি দল।”
পিএসজি সেরাটাই খেলেছে বলে জানান ভেরাত্তি। ইতালির এই খেলোয়াড় জানালেন, তাদের ভাবনা এখন বুধবার প্যারিসে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচ নিয়ে।
“এটা কঠিন একটা ম্যাচ ছিল। ৃ আমরা শতভাগ দিয়ে খেলেছি। এখন আমাদের চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে ভাবতে হবে।”