প্রধানমন্ত্রীর রাজশাহী সফরকে সফল করতে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা : শিবগঞ্জে প্রচার মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী সফরকে সফল করতে গত কাল বুধবার চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয়ে সকালে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, দপ্তর সম্পাদক আজিুজুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরসহ আওয়ামী লীগ ও এর সহযোগী এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ জানান, আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করবেন। ওই সভাকে সফল করার সফল করার লক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ৫ থেকে ৭ হাজার নেতা-কর্মী জনসভায় যোগ দেবে।
শিবগঞ্জে প্রচার মিছিল
শিবগঞ্জ প্রতিনিধি : আজ বৃহস্পতিবার রাজশাহীর হরিয়ান চিনিকল মাঠে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে শিবগঞ্জে পৌর এলাকায় ও সোনামসজিদে প্রচার ও আনন্দ মিছিল হয়েছে। আওয়ামলীগ,আওয়ামী যুবলীগ , সোনামসজিদস্থল বন্দর শ্রমিক লীগ এবং ছাত্রলীগের আয়োজনে পৃথক পৃথকভাবে প্রচার ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। বুধবার সকালে সোনামসজিদ স্থলবন্দর আওয়ামী লীগ কার্যালয় হতে মিছিলটি বের হয়ে বন্দর এলাকার গুরুত্বপূর্ণ সড়কগুলো ঘুরে পানামার ১নং গেটে পথসভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও এর অঙ্গ সংগঠনগুলো । এতে বক্তব্য রাখেন,স্থল বন্দও শ্রমিক লীগের সভাপতি সাদেকুর রহমান মাষ্টার,সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন,আখিরুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।
অন্যদিকে বিকেলে শিবগঞ্জ পৌর আওয়ামলিীগ ,উপজেলা যুবলীগ এবং ছাত্রলীগের উদ্দ্যোগে একই কারনে প্রচার ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল,উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক তোসিকুল ইসলাম টিস্যু সহ স্থানয়ি নেতৃবৃন্দ।