প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আদিবাসীবান্ধব ———————-গোলাম মোস্তফা বিশ্বাস এমপি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আদিবাসী বান্ধব, এই সরকারি আদিবাসীদের উন্নয়নে কাজ করছে। নিজের উন্নয়নে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষে জাতীয় আদিবাসী পরিষদ, নাচোল উপজেলা শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আজ বুধবার আর্ন্তজাতিক আদিবাসী দিবস উপলক্ষে গত কাল মঙ্গলবার র‌্যালী ও আলোচনাসভা ও মনোজ্ঞ সাংস্তৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। দুপুর ১২টার দিকে জাতীয় আদিবাসী পরিষদ নাচোল উপজেলা শাখার উদ্যোগে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাচোল সরকারি কলেজ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
জাতীয় আদিবাসী পরিষদ, নাচোল উপজেলা শাখার সভাপতি বিধান সিং’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন নাচোল উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হক, আ.লীগ নেতা শামীম রেজা, জেলা যুবলীগের সহ-সভাপতি সাইদুর রহমান বাদল, চাঁপাইনবাবগঞ্জ জেলা আদিবাসী পরিষদের সভাপতি বিচিত্রা ত্রির্কী ও সেক্রেটারি টুনু পাহান, নাচোল উপজেলা শাখার সেক্রেটারী বদন হে¤্রম, নাচোল উপজেলা ছাত্র লীগের সবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম, আদিবাসী যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী নরেন পাহান, পোরশা কলেজ শাখা সভাপতি আন্তনি কাউনিয়া।