ভোলাাহাটে ৩ মাদক বিক্রেতার সাজা

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নারীসহ ৩ জনকে কারাদ- দেওয়া হয়েছে। সেইসাথে জরিমানাও করা হয়েছে। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের বিচারক ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মো.ফিরোজ হাসান এই দ- প্রদান করেন।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মহীন আলী জানান,  গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন স্থানে এসআই মহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের পৃথক ২টি দল সোমবার রাতে মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে ঝাউবোনা গ্রামের আনসার আলীর স্ত্রী গাঁজা বিক্রেতা আঙ্গুরী খাতুন(৪৯) ও তাঁতীপাড়া গ্রামের কিনুর ছেলে জুলফিকার(৪০)কে ২ পুরিয়া করে গাঁজাসহ আটক করা হয়।
অপরদিকে একই রাতে পুলিশের এসআই ওসমান গণিসহ পুলিশের অপর একটি দল অভিযান চালিয়ে মুশরীভূজা গ্রামের মোরশেদ আলীর ছেলে আলমগীর(৩২)কে ৩ পুরিয়া গাঁজাসহ তার বাড়ি থেকে আটক করে। মঙ্গলবার আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে স্থাপিত ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ফিরোজ হাসান আঙ্গুরীকে ৬ মাসের কারাদ- ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাসের কারাদ-, জুলফিকারকে ৫ হাজার টাকা জরিমানা ও আলমগীরকে ৬ মাসের বিনাশ্রম কারাধন্ড প্রদান করেন।