সিএলএস মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক বাবু

NACHOLE 1 (Custom)লাইট হাউসের ‘সিএলএস মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৬ পেলেন নাচোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের চাঁপাইনবাবগঞ্জের নাচোল সংবাদদাতা নুরুল ইসলাম বাবু। গত শনিবার রাজশাহী বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপপরিচালক সওগাতুল আলমের কাছ থেকে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন নুরুল ইসলাম বাবু।
যুক্তরাজ্য সরকারের আর্থিক সহায়তায় কমিউনিটি লিগ্যাল সার্ভিসেস কর্মসুচির আওতায় ইমপ্রুভ জাস্টিস অ্যান্ড সার্ভিসেস (ইজলাস) রাজশাহী বিভাগের ৭টি জেলার ১১টি উপজেলায় বেসরকারি সংস্থা লাইট হাউস আইন সহায়তা প্রদান করে আসছে। আইনগত সহায়তা বিষয়ে মানুষকে সচেতন করার জন্য সাংবাদিকদের প্রতিবছর লাইট হাউস কনসোর্টিয়াম ইজলাস প্রকল্প ‘সিএলএস মিডিয়া অ্যাওয়ার্ড’ প্রদান করে থাকে। গত বছর সাংবাদিক বাবুসহ রাজশাহী বিভাগের ৭টি জেলার ১১ জন সাংবাদিক এ এ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন। .
শনিবার সকালে রাজশাহী বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে সিএলএস মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপপরিচালক সওগাতুল আলম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, লাইট হাউসের নির্বাহী প্রধান হারুন অর রশিদ, প্রকল্প ম্যানেজার এ্যাড. সুফিয়া বেগম কহিনুর, প্রজেক্ট অফিসার রশিদা আক্তার, লিগ্যাল এইডের আইনজীবিসহ গণমাধ্যম কর্মীরা।

SHARE