সুশিক্ষা নিশ্চিতে কাজ করছে বর্তমান সরকার এমপি আব্দুল ওদুদ

dsc01224-customসুশিক্ষা নিশ্চিতে শিক্ষা প্রতিষ্ঠান গুলোর অবকাঠামো উন্নয়নে বর্তমান সরকার কাজ করে চলেছে।এরই ধরাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জেও এ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ। তিনি শনিবার চাঁপাইনবাবগঞ্জের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান শাহ নেয়ামতুল্লাহ কলেজের সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, শাহ নেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম। এ সময় তিনি বলেন, শাহনেয়ামতুল্লাহ কলেজে অনার্সসহ অনেক গুলো পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয়ে আসছে, দীর্ঘদিন থেকে সীমানা প্রাচীর না থাকায় বোর্ড থেকে চিঠি দিয়ে বিষয়টি আমাদের অবহিত করা হয়েছে। পরীক্ষা কেন্দ্রের শর্তাবলী প্রতিপালনের জন্য আমাদের সীমানা প্রাচীরটি করা খুবই প্রয়োজন ছিলো। অবশেষে আজ কাজ শুরু হচ্ছে, তবে আমরা এটিও চিন্তা করে রেখেছি যাতে কারো চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়, সেই ব্যবস্থা থাকছে এর মধ্যেই। dsc01209-custom
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা কমিটির সদস্য শিক্ষানুরাগী শফিকুল আলম ভোতা, জহরুল ইসলাম, সামসুল হক, গৌড় বাংলার সম্পাদক হাসিব হোসেন, কলেজের উপাধক্ষ্য শরিফুল আলম, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসান ডন. সাংবাদিক মিজানুর রহমান কুটু, পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক, সাবেক কাউন্সিলর রবিউল ইসলাম রবি ছাড়াও কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।
পরে সংসদ সদস্য আব্দুল ওদুদ নিজে একটি পিলার ডালাই করে সীমানা প্রাচীরের নির্মান কাজের উদ্বোধন করে মোনাজানে অংশ নেন।