চেম্বারের নবনির্বাচিত সভাপতি এরফান আলীর নিকট দায়িত্ব হস্তান্তর> চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বার্ষিক সাধারণ সভা

photos-customচাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা-২০১৬ গতকাল শুক্রবার চেম্বার ভবনে অনুষ্ঠিত হয়েছে।
বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে আব্দুল ওয়াহেদ বলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা অর্থনৈতিক ভাবে একটি শক্তিশালি জেলা, আম থেকে আয় হয় এক হাজার কোটি টাকা। বিদেশে কর্মরত চাঁপাইনবাবগঞ্জ জেলার ৭০ হাজার কর্মজীবী মানুষ বিদেশে চাকুরি করে বিরাট অংশের রেমিটেন্স দিচ্ছে। এছাড়া সোনামসজিদ স্থলবন্দর ও রহনপুর রেলওয়ে স্থলবন্দর রয়েছে। এছাড়াও অসংখ্য নতুন শিল্প কারখানা গড়ে উঠেছে। সরকারিভাবে চাঁপাইনবাবগঞ্জ জেলায় একটি শিল্প অঞ্চল গড়ে তোলার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। শিল্প অঞ্চল বাস্তবায়িত হলে অসংখ্য শিক্ষিত ও অর্ধশিক্ষিত বেকার যুবকের কর্মসংস্থান হবে। এই জেলাকে একটি মডেল ও শক্তিশালী জেলা হিসাবে গোড়ে তোলার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
চেম্বারের সভাপতি মো. আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ২০১৫-২০১৬ অর্থ বছরের অডিট রিপোর্ট ও বার্ষিক প্রতিবেদন ২০১৬ উপস্থাপন করা হলে তা অনুমোদিত হয়।
সভায় চেম্বারের নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান মোহা. সোলায়মান বিশু নবনির্বাচিত সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতিসহ পরিচালকগণকে শপথবাক্য পাঠ করান এবং চেম্বার সভাপতি মোঃ আব্দুল ওয়াহেদ নবনির্বাচিত সভাপতি মো. এরফান আলীর নিকট দায়িত্ব হস্তান্তর করেন।
নবনির্বাচিত সভাপতি মো. এরফান আলী বলেন-পরিচালনা পরিষদকে সাথে নিয়ে জেলার ব্যবসায়ীদের পাশে থেকে তাদের সুখে দুঃখে কাজ করা হবে।
সভায় নব-নির্বাচিত সভাপতি মো. এরফান আলী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হানু, পরিচালক মো. মহসিন আলী (১), রেজাউল করিম, মো. আব্দুল আওয়াল, মো. শহীদুল ইসলাম (শহীদ), মো. গোলাব হোসেন, মো. শাহজাহান আলী, মো. উজায়ের হোসেন, মো. এম কোরাইশী, মো. ওবাইদুল ইসলাম, মো. কামরুল আরেফিন (বুলু), মো. মহসীন আলী (২), মো. মাইনুল ইসলাম, মো. আহসান হাবিব, মো. জামাল উদ্দীন, মো. রুহুল হোদা, এফ. কে. এম. লুৎফর রহমান ফিরোজ, মো. কবিরুর রহমান খাঁন, মো. আব্দুল মালেকসহ সাধারণ পরিষদের ৩৯০ জন সদস্য উপস্থিত ছিলেন।

SHARE