উৎসবমুখর পরিবেশে চেয়ারম্যানপদসহ ৮৭ জনের মনোনয়নপত্র জমা

100

dsc00853-customচাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে গতকাল বৃহস্পতিবার শেষ দিনে উৎসব মুখর পরিবেশে ৮৭ জন প্রার্থী তাদের মনোনয়নপটত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত আসনে ১৬ জন এবং সাধারণ আসনে ৬৫ জন প্রার্থী জেলা নির্বাচন অফিসার ও আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সহকারী রিটানির্ং অফিসার শহীদুল ইসলামের নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মইনুদ্দীন মন্ডল, চাঁপাইনবাবগঞ্জ বণিক সমিতির সভাপতি আব্দুল ওহেদ, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউর রহমান তোতা, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি আলাউদ্দীন টিপু, আওয়ামী লীগ নেতা এ্যাড. আফসার আলী ও গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খুরশিদ আলম বাচ্চু।
এ ছাড়া ৫টি সংরক্ষিত আসনে ১৬ জন এবং সাধারণ আসনে ৬৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম জানিয়েছেন। সংরক্ষিত ১ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৪ জন, ২ নং আসনে ২ জন, ৩ নং আসনে ৪ জন, ৪ নং আসনে ৩ জন এবং ৫ নং আসনে ৩ জন।
সাধারণ আসন ১ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন ৩ জন, ২ থেকে ৩ জন, ৩ থেকে ৩ জন, ৪ থেকে ৪ জন, ৫ থেকে ৪ জন, ৬ থেকে ৬ জন, ৭ থেকে ৬ জন, ৮ থেকে ৪ জন, ৯ থেকে ৪ জন, ১০ থেকে ৬ জন, ১১ থেকে ২ জন, ১২ থেকে ৫ জন, ১৩ থেকে ৩ জন, ১৪ থেকে ৪ জন এবং ১৫ থেকে ৮ জন।