শিবগঞ্জে অস্ত্র ও গুলি উদ্ধার, গ্রেফতার এক

123

dsc07080চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আলাদা অভিযানে ২টি বিদেশী পিস্তুল, ২টি রিভলবার, ৩টি ম্যাগজিন ও ১৫ রাউ- গুলি উদ্ধার করেছেন র‌্যাব ও বিজিবি সদস্যরা । র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছে একজন।
র‌্যাব-৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি মো. নুরে আলমের নেতৃত্বে গতকাল শনিবার বেলা ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার লক্ষিপুর (কালীনগর) গ্রামের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে চালানো অভিযানে শিবগঞ্জ উপজেলার টিকরী বটতলা এলাকার শুকুদ্দিন মন্ডলের ছেলে অস্ত্র ব্যবসায়ি মো. আনোয়ার (১৯)কে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৬ রাউ- গুলি ও ১টি মোবাইল ফোনসহ গ্রেফতার করা হয়।
অপর দিকে চাঁপাইনবাবগঞ্জ ৯ বিজিব’র অধিনায়ক লে. কর্ণেল এস এম আবুল এহসান জানান, শনিবার সকাল ৭টার দিকে মনাকষা ব্ওিপির বিজিবির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে দূর্লভপুর ইউনিয়নের বারোরশিয়া গ্রামের রাস্তায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লা চালায়। এসময় ২শ’ গজ দুরে একটি অটোরিকশার এক যাত্রী একটি ব্যাগ ফেলে পালিয়ে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ওই ব্যাগটি তল¬াশী করে ১টি বিদেশী পিস্তল, ২টি রিভলবার, ২টি ম্যাগজিন ও ৯ রাউ- গুলি উদ্ধার করে। উদ্ধার হওয়া অস্ত্র ও গুলি শিবগঞ্জ থানায় জমা দিয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।