আজ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

94

sheikh-hasinaআজ শনিবার প্রধানমন্ত্রী শেখা হাসিনা গণভবন থেকে রাজশাহী বিভাগের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হবেন। এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে জেলার ৬৬ টি স্থানে সমাবেশের আয়োজন করা হয়েছে। সন্ত্রাস, জঙ্গীবাদ, উগ্র সাম্প্রদায়িকতার বিপক্ষে তৃণমুল পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে এবং উন্নয়ন কর্মকা- বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, আলেম সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও কর্মী, ছাত্র-ছাত্রীসহ সকল পর্যায়ের জনগণের সঙ্গে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখবেন।
জেলা প্রশাসকের কার্যালয়ের আইসিটি বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী কমিশনার রফিকুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ, সদর উপজেলা পরিষদ চত্বর, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মাঠ এবং ১৪টি ইউনিয়ন পরিষদ চত্বরে সমাবেশের আয়োজন করা হয়েছে।
ভোলাহাট প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে প্রধান মন্ত্রীর ভিডিও কনফারেন্সকে ঘিরে উৎসবমূখর পরিবেশ লক্ষ্য করা গেছে। ভোলাহাট উপজেলা প্রশাসনের উদ্যোগে ভোলাহাট উপজেলা পরিষদ চত্বর, গোহালবাড়ীহাট মাদ্রসা মাঠ, ভোলাহাট ইউপি চত্বর, গোহালবাড়ী ইউপি চত্বর, দলদলি ইউপির মুশরীভূজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজ ও জামবাড়ীয়া ইউপির বড়গাছী উচ্চ বিদ্যালয়ে ভিডিও কনফারেন্স প্রদর্শন করা হবে। এ সময় উপজেলার সকল পেশাজীবিরা অংশ গ্রহণ করবেন বলে উপজেলা প্রশাসন সূত্র নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স প্রস্তুতি বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইয়াসমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইতিমধ্যে উপজেলা, ইউনিয়নও বিভিন্ন স্তরের শিক্ষা প্রতিষ্ঠান সূধীসহ বিভিন্ন পেশাজীবিদের নিয়ে পূর্ব প্রস্তুতি সভা করা হয়েছে সকলের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য। তিনি বলেন সব মিলিয়ে পূর্ব প্রস্তুতি ভালো হয়েছে এবং সফল ভাবে ভিডিও কনফারেন্স সম্পন্ন করতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্বর, শিবগঞ্জ পৌরসভা চত্বরসহ ১৭টি স্থানে, গোমস্তাপুর উপজেলা পরিষদ চত্বর ও রহনপুর পৌরসভা চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হবে।