শিবগঞ্জে পৃথক অভিযানে ৪৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব ও বিজিবি গ্রেফতার ২

DSC06765 (Small)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একবরপুর ও ইকবালপুর এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে ৪৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব ও বিজিবি। অভিযানে ২জনকে গ্রেফকার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- বিনোদপুর ইউনিয়নের একবরপুর পাকাটোলা গ্রামের আসাবুদ্দিনের ছেলে মাহাতাব (৬০) ও একই গ্রামের সাইদুর রহমানের ছেলে আসাদুর রহমান (২৫)।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৯ বিজিবির পরিচালক লে. কর্নেল এস এম আবুল এহসান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কিরণগঞ্জ বিওপি’র টহল কমান্ডার নায়েক কামরুল ইসলামের নেতৃত্বে টহল দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ইকবালপুর মোড় এলাকায় গমন করে। টহল দল ইকবালপুর মোড় এলাকায় পৌঁছালে চোরাকারবারীরা টহল দলের উপস্থিতি টের পেয়ে ২টি সাইকেল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল বস্তা হতে ২২০ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে।
অপর দিকে র‌্যাব ৫ এর গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার একবরপর পাকাটোলা গ্রামে মাহাতাবের বাড়িতে কতিপয় ব্যক্তি ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে ক্যাম্প কমান্ডার এএসপি মো. সহিদার রহমানের নের্তৃত্বে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃহস্পতিবার রাত সোয়া ১০টায় অভিযান পরিচালনা করে। এসময় ২৭৯ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইল ফোন ও নগদ ৭৫০ টাকাসহ মাদক ব্যবসায়ি মাহাতাব ও আসাদুর রহমানকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।