নয়ালাভাঙ্গা ইউপির বাজেট ঘোষণা

BHOLAHAT PHOTO NEWS-30-05-2016--2 (Small)
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের ২০১৬-২০১৭ অর্থবছরের ৩ কোটি ১১ লাখ ৮৪ হাজার ২৭৭ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত পরিবেশে এই বাজেট উপস্থাপন করেন ইউপি সচিব শহীদুল ইসলাম।
এবারের বাজেটে নিজস্ব রাজস্ব আয় ধরা হয়েছে ৩৮ লাখ ৭৪ হাজার ২৭৬ টাকা, উন্নয়ন তহবিল থেকে প্রত্যাশিত ২ কোটি ৭৩ লাখ ১০ হাজার ১ টাকা। ৩ লাখ ১৩ হাজার ৯০৩ টাকা উদ্বৃত্তসহ মোট ব্যয় ধরা হয়েছে সপরিমান টাকা। প্রস্তাবিত বাজেটে অগ্রাধিকার দেওয়া হয়েছে যোগাযোগ, স্বাস্থ্য, স্যানিটেশন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন প্রভৃতি। বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেয়ারম্যান আশরাফুল হক। এতে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম। এ সময় ইউপি সদস্য ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের গোহালবাড়ী ইউনিয়ন পরিষদে সোমবার চেয়ারম্যান আলাউদ্দিনের সভাপতিত্বে নিজস্ব কার্যালয়ে ২০১৬-১৭ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরশ রেখা। বিশেষ অতিথি ছিলেন, নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল কাদের, বিএনপি উপজেলা শাখার সহ সভাপতি প্রভাষক আমিনুল হক। ২০১৬-১৭ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদ সচিব(ভারপ্রাপ্ত) রবিউল ইসলাম। এ অর্থ বছরে ১৯টি খাতে আয় ধরা হয়েছে ১কোটি ২৩ লাখ ৬২০ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ২৩টি খাতে ১ কোটি ২৩ লাখ ১ হাজার ৬২০ টাকা। অতিরিক্ত ধরা হয়েছে ৫০ হাজার টাকা। পরে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য সেলিম রেজা, সাইদুর রহমান, আব্দুল কাদের ও সাহিদা খাতুনসহ অন্যরা ।

SHARE