সন্ত্রাসবাদকে কোন ভাবেই ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার বশির আহম্মদ

100

vvv (Small)

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহম্মদ পিপিএম-বার বলেছেন, চরাঞ্চলকে ব্যবহার করে মাদক কিংবা অস্ত্র ব্যবসায়িরা যেন মাথা চাড়া দিয়ে উঠতে না পারে এবং জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, চাঁবাদজরা যেন মাথা তুলে দাঁড়াতে না পারে, আস্তানা গড়তে না পারে সে ব্যাপারে জনসাধারণকে সজাগ থাকতে হবে। অস্ত্রবাজ, চাঁবাজ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদকে কোন ভাবেই ছাড় দেওয়া হবে না। গতকাল শনিবার বিকেলে সুন্দরপুর ইউনিয়নের কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা গুলো বলেন।
সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে পুলিশ সুপার আরও বলেন, আমাদের সমাজে বাল্য বিয়ে একটি বিরাট সমস্যা, কমিউনিটি পুলিশিরা বাল্য বিয়ে প্রতিরোধ, সন্ত্রাস, মাদক, অস্ত্রসহ সকল প্রকার অপরাধ দমনে পুলিশের পাশাপাশি কাজ করবে। এজন্য কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রমে এলাকাবাসীকে সহযোগিতা করতে হবে। তিনি বলেন-কমিউনিটি পুলিশিংয়ের পুরাতন কমিটি গুলো বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করতে হবে, আগামীতে জেলায় বিশাল সমাবেশের আয়োজন করা হবে।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা কমিউনিটি পুলিশিংয়ের আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, সুন্দুরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ। এ সময় সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়ারেশ আলী মিয়াসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।