ক্রিকেট ছেড়ে চলচ্চিত্র জগতে যেতে চান ব্রাভো

72

08-

ওয়েস্ট ইন্ডিজের তারকা ডোয়াইন ব্রাভো নিজেকে শুধু ক্রিকেটের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান না। গান ও নাচে তার খ্যাতি রয়েছে। বিশ্বকাপে তার ‘চ্যাম্পিয়ন’ গান ও নাচ ভাইরাল হয়েছিল। তাই নিজেকে শুধু খেলার মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান না। চলচ্চিত্র জগতে গিয়েও ভক্তদেরকে মাতাতে চান। এ জন্য ক্রিকেট ছেড়ে বলিউডে গান গাইতে চান। এটি নাকি তার দীর্ঘ দিনের স্বপ্ন!
বিশ্বকাপের ঠিক আগ মূহুর্তে ব্রাভোর ‘চ্যাম্পিয়ন’ গান ও নাচের ভিডিও প্রকাশিত হয়েছিল। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলের উদযাপনও ছিল চ্যাম্পিয়ন ড্যান্স। এই ড্যান্স ঝড় তুলেছিল সবার মধ্যে। দর্শক, সমর্থক থেকে শুরু করে বিমান বালা কেউই বাদ যাননি।
এক সাক্ষাৎকারে ব্রাভোকে এ নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘অন্যান্য স্বপ্নের মধ্যে আমার আরেকটি স্বপ্ন হল বলিউডে গান গাওয়া। কোনো এক সময় আমি অবশ্যই সেই সুযোগটি পেতে চাই।’
এ বিষয় ব্রাভো অনেক প্রস্তাবও পেয়েছেন। তিনি বলেছেন, ‘(বলিউড থেকে) তার ম্যানেজার ইতোমধ্যে কয়েকটি প্রস্তাব পেয়েছে।’
কিন্তু এত দ্রুতই ক্রিকেটকে বিদায় জানাতে চান না ব্রাভো। ইন্ডিয়ার মাটিতে বিশ্বকাপ জয়ের পর সেখানে আইপিএল খেলছেন। তাই ভারতের চলচ্চিত্রের জগৎ বলিউডে যোগদানের আগে খেলা আরো চালিয়ে যেতে চান।
তিনি বলেন, ‘আমার কাছে ক্রিকেটই প্রথম এবং এটি থাকবে। সঙ্গীত আমার শৈশব থেকে লালন করা এক স্বপ্ন যেটা আমি পূরণ করেছি।’
হিন্দি সিনেমায় তিনি কার ভক্ত এমন প্রশ্ন করা হলে ব্রাভো বলেন, ‘সালমান খান, শাহরুখ খান ও দীপিকা পাডুকন।’
চ্যাম্পিয়ন গান এতটা জনপ্রিয় হওয়ায় তার অনুভূতি কেমন-এমন প্রশ্ন করা হলে ব্রাভো বলেন, ‘আমি যখন শুনি যে লোকজন বলে চ্যাম্পিয়ন হচ্ছে গ্যানামের পরের ভার্সন তখন অনেক ভালো লাগে। এখন আমি যেখানেই যাই লোকজন ড্যান্সের সাথে চ্যাম্পিয়ন গান জুড়ে দেয়।’