নাচোলে ককটেলসহ জামায়াত নেতা আটক

51

Nachol gourbangla.com গৌড় বাংলা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জামায়াত নেতা ড. কেরামত আলীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটক জামায়াত নেতা ড. কেরামত আলী শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন, আদালতে বিচারধীন মামলার আসামী হওয়ায় তাকে চেয়ারম্যান পদ থেকে বরখাস্থ করা হয়।
সোমবার দুপুরে নাচোল উপজেলার কসবা ইউনিয়ন পরিষদের কেনবোনা সততা ইটভাটায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এই সময় ওই এলাকা থেকে ৭ টি ককটেল উদ্ধারের দাবি করেছে পুলিশ। আটক অন্য দুইজন হলেন শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আশাদুজ্জামান ভোদনের বড় ভাই সততা ইটভাটার মালিক গোপালনগর বাবুপুর গ্রামের আলকাশ (৫২) ও সেলিমাবাদ এলাকার রইশুদ্দিনের ছেলে আনোয়ার হোসেন(৩৯)।
নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফাছির উদ্দিন জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নাশকতার পরিকল্পনা করতে জামায়াতে ২৫-৩০ জন সততা ইটভাটা এলাকায় সমবেত হয়ে মিটিং করছিল, এমন সময় ওই এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে ধরা হয়, বাকিরা পালিয়ে যায়। ওসি আরো জানান, ওই এলাকা থেকে ৭ টি ককটেল উদ্ধার করা হয়েছে। অটককৃতদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে নাচোল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।