নারায়নপুর ইউনিয়নে বিনামূল্যে চক্ষু শিবির

53

gourbangla logoবাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি,চাঁপাইনবাবগঞ্জ শাখা ও চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনায় জেলার সদর উপজেলার ১৩নং নারায়নপুর ইউনিয়ন ও শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নে চক্ষু রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা, ছানি সনাক্ত করণ ও পরামর্শ প্রদান করা হয়েছে। শনিবার দিন ব্যাপি এই সেবা প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসেবে চক্ষু শিবিরের উদ্বোধন করেন, সমিতির সাধারণ সম্পাদক ও চক্ষু হাসপাতালের অবৈতনিক পরিচালক প্রকৌশলী একেএম খাদেমুল ইসলাম ফিকসন। সমিতির আজীবন সদস্য সৈয়দ আলী বুদ্ধুর সভাপতিত্বে অনুষ্ঠিত চক্ষু শিবিরে চিকিৎসা প্রদান করেন চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সামশাদ সিদ্দীকি মুরাদ এবং তাঁকে সহযোগিতা করেন আপথালমিক প্যারামেডিক্স সোহেল রানা ও রবিউল ইসলাম। সাচিবিক দায়িত্ব পালন করেন সুমন আলী। চক্ষু শিবির আয়োজনে সহযোগিতা করেন স্থানীয় চিকিৎসক ডা. মাসুদ রানা এবং ইউনিয়ন পরিষদের আইসিটি প্রধান ইসমাইল হোসেন।
নারায়নপুর ইউনিয়ন পরিষদ ভবনের সম্মেলন কক্ষে দুইটি ইউনিয়নের দেড়শতাধিক চক্ষু রোগীকে সম্পুর্ণ বিনামূল্যে চিকিৎসা প্রদানে আর্থিক সহায়তা করেন এই গ্রামের কৃতী সন্তান ও সিটি ব্যাংক কর্মকর্তা আনোয়ারুল ইসলাম টিংকু ও গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী উজির আলী।