ইতালিয়ান জায়ান্টদের লোভনীয় প্রস্তাব সিমিওনকে

68

03-চেলসির সঙ্গে চুক্তির সম্ভাবনা নেই বললেই চলে! এবার নতুন খবর হলো, ক্লাবের সাবেক খেলোয়াড় দিয়েগো সিমিওনকে কোচ হিসেবে পেতে চাইছে ইন্টার মিলান। অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে ৪৫ বছর বয়সী এ আর্জেন্টাইনকে ভাগিয়ে আনতে নাকি ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে ইতালিয়ান জায়ান্টরা।
একটি স্প্যানিশ গণমাধ্যমের বরাত দিয়ে গোল ডট কম এমন খবরই প্রকাশ করেছে। সূত্রমতে, সিমিওনের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে ইতোমধ্যেই লোভনীয় প্রস্তাব দিয়েছে ইন্টার। যার আর্থিক মূল্য বছরে ২০ মিলিয়ন ইউরো।
জানা যায়, ইন্টারের সামনে দীর্ঘ চার মৌসুম পর আবারো চ্যাম্পিয়নস লিগে খেলার হাতছানি। তবে রবার্তো মানচিনি দলকে পরবর্তী লেভেলে নিয়ে যেতে পারবেন কিনা তা নিয়ে সন্দিহান ক্লাব কর্তৃপক্ষ। এখন পর্যন্ত ২৭ ম্যাচে ৪৮ পয়েন্টে লিগ টেবিলের পঞ্চম স্থানে ইন্টার। চ্যাম্পিয়নস লিগের পরবর্তী আসরে খেলতে হলে তাদের তৃতীয় অবস্থানে থেকে মৌসুম শেষ করার বিকল্প নেই।
এর আগে চেলসির সঙ্গে সিমিওনের চুক্তি সম্পন্নের একটা জোরালো সম্ভাবনা জেগেছিল। কিন্তু, ব্লজরা শেষ পর্যন্ত ব্যর্থই হয়েছে বলে জানা গেছে। এখন ইংলিশ চ্যাম্পিয়নদের সম্ভাব্য কোচ সাবেক জুভেন্টাস ও ইতালির বর্তমান কোচ অ্যান্তোনিও কন্তে।
তাই ইন্টারের বিশ্বাস, বড় অঙ্কের প্রস্তাবে তারা সিমিওনকে সান সিরোতে ফিরিয়ে আনতে পারবে। যেখানে খেলোয়াড়ী জীবনে দুই মৌসুম (১৯৯৭-৯৯) কাটিয়েছিলেন অ্যাতলেতিকো কোচ।
অবশ্য, এ ব্যাপারে সিমিওন নিজে থেকে কোনো বিবৃতি দেননি। আর ইন্টারের প্রস্তাবের বিষয়টিও অফিসিয়ালি নিশ্চিত করেনি অ্যাতলেতিকো। তাই সবকিছুই এখনো গুজব বলেই ধরে নেওয়া হচ্ছে। প্রথম চেলসি, এরপর এখন ইন্টার। সিমিওনকে কোচ হিসেবে পেতে ইউরোপিয়ান ক্লাবগুলো যেন উঠেপড়েই লেগেছে!