আবারও মুক্তিযুদ্ধের গল্পে নিপুণ

66

02-

আবার একটি মুক্তিযুদ্ধের গল্পের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা নিপুণ। ছবির নাম ‘৫২ থেকে ৭১’। ছবিটি পরিচালনা করছেন দেলোয়ার জাহান ঝন্টু। বাংলাদেশের ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা আন্দোলন পর্যন্ত বিভিন্ন সংগ্রামের গৌরবময় ইতিহাস তুলে ধরা হবে এ ছবিতে। ছবিটিতে নিপুণ ছাড়াও অভিনয় করছেন ফেরদৌস ও অমিত হাসান।
নতুন এ ছবি নিয়ে নিপুণ বলেন, মুক্তিযুদ্ধের সময়কার গল্প মানেই আমার জন্য বিশেষ কিছু। এ ধরনের গল্পের ছবিতে কাজ করতে খুব ভালো লাগে আমার। আর ঝন্টু ভাইয়ের নির্মাণ, তাই এটি বেশ ভালো মানের কাজ হবে বলে আশা
করছি। পুবাইলে এ ছবির কাজ শুরু করছি। দুদিন এখানে কাজ করে আবার ফেব্রুয়ারিতে টানা ১০ দিন এ ছবির কাজ করবো। নিপুণ এর আগে মুক্তিযুদ্ধের কাহিনী নিয়ে নির্মিত ‘একাত্তরের মা জননী’ ছবিতে অভিনয় করেন। এ ছবিটি নির্মাণ করেন শাহ আলম কিরণ। এছাড়া নিপুণ জীবনের এ পর্যায়ে চিত্রনায়িকার পাশাপাশি নিজেকে নতুন পরিচয়ে পরিচিত করেছেন। তিনি এখন বিউটি পার্লার ব্যবসায়ের সঙ্গে জড়িত। দেশের নারীদের আন্তর্জাতিক মানের সৌন্দর্য চর্চায় অভ্যস্ত করার লক্ষ্যেই তিনি নিজের এ পার্লারটি খুলেছেন বলে জানান নিপুণ। রাজধানীর বনানী কামাল আতাতুর্ক এভিনিউতে অবস্থিত নতুন এ পার্লারের নাম ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’।