ইউটিউবে লাখ ছাড়িয়ে তিশা

64

02-

জনপ্রিয় মডেল-অভিনেত্রী তিশার ‘অস্তিত্ব’ ছবির ‘আয়না বল না’ শীর্ষক গানটি ইউটিউবে এক লাখেরও বেশি দর্শক দেখেছেন। এ গানটি যৌথভাবে লিখেছেন জাহিদ আকবর ও আরিজন কামাল। এতে কণ্ঠ দিয়েছেন নন্দিতা ও তাহসেন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানটির নৃত্য পরিচালনা করেছেন আরিফ রোহান। এর দৃশ্যে তিশার সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন আরেফিন শুভ। রোমান্টিক ঘরানার এই গানটিতে বেশ আকর্ষণীয়ভাবেই তিশাকে উপস্থাপন করা হয়েছে।
‘অস্তিত্ব’ শীর্ষক এ ছবিটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এরই মধ্যে ছবিটির শুটিং সম্পন্ন হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। শিগগিরই সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারিতে এটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।
এ প্রসঙ্গে অনন্য মামুন জানান, চলচ্চিত্রপ্রেমীদের জন্য এটি একটি ভালোমানের ছবি হবে। সবশ্রেণির দর্শকরা এটি দেখে আনন্দ পাবেন। ছবিটি মুক্তির আগে ব্যাপক প্রচারণা চালানো হবে, যাতে ছবির বিষয়টি সবাই খুব সহজে জানতে পারেন। ‘অস্তিত্ব’ ছবিতে শুভ-তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন- নিঝুম রুবিনা, সুচরিতা, সুজাতা, আজিম, কাবিলা প্রমুখ। এ ছবির গল্প লিখেছেন কার্লোস সালেহ। চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি। গত বছরের সেপ্টেম্বরে ‘অস্তিত্ব’ ছবির শুটিং শুরু হয়েছিল।