এবার রেডিও জকি সাকিব আল হাসান

72

07-Shakib

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম তারকা সাকিব আল হাসান এর আগে বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন। মডেল হিসেবে সাকিবকে বলতে গেলে নিয়মিতই দেখা যাচ্ছে টিভি পর্দায়। এবার সাকিব হলেন রেডিও জকি, সংক্ষেপে আরজে।
গত মঙ্গলবার তিনি খুলনায় ‘ফেস অফ রেডিও ধ্বনি’ হিসেবে চুক্তি স্বাক্ষর করেন। দেশের একমাত্র সংবাদভিত্তিক এফ এম রেডিও স্টেশন রেডিও ধ্বনি ৯১.২ এফএম এর সঙ্গে ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
আগামী দুই বছর সাকিব কাজ করবেন ফেস অব রেডিও ধ্বনি হিসেবে। চুক্তি অনুযায়ী আগামী মার্চ থেকে রেডিও ধ্বনি ৯১.২ এফএম-এ খেলাভিত্তিক একটি অনুষ্ঠানও করবেন সাকিব আল হাসান।
চুক্তি সাক্ষরের পর সাকিব বলেন, ‘আশা করি ভাল কিছু হবে। সেই আশা থেকেই এই পার্টনারশিপটা। রেডিও ধ্বনির যে অনুষ্ঠানটি করব,ইনশাল্লাহ সর্বোচ্চ চেষ্টা করব সেটা সাকসেসফুল করার জন্য। এবং আশা করি, শ্রোতারা এই অনুষ্ঠানটি শুনবেন এবং পছন্দ করবেন। আমি একটু নার্ভাসও। কখনও কোন অনুষ্ঠান উপস্থাপনা করিনি এবং ঐ ধরনের কোন অভিজ্ঞতা আমার নেই কিংবা কথা কথা বলতে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করি,তাও না। আশা করি, এর মাধ্যমে আমার কথা বলার অভিজ্ঞতাও একটু ভাল হবে।’
গত মঙ্গলবার সকাল ১১টায় শিল্পনগরী খুলনার হোটেল সিটি ইনের সিটি কনভেনশন হলে (নর্থ প্লাজা) এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপ উপলক্ষে এখন খুলনায় প্র্যাকটিস করছে গোটা বাংলাদেশ টিম। তাই সাকিবের সঙ্গে চুক্তি সাক্ষর অনুষ্ঠানটিও হল খুলনাতেই। এই অনুষ্ঠানে সাকিব রেডিও ধ্বনির সঙ্গে কাজ করার সম্মতি দেন। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের খোলামেলা জবাব দেন।
রেডিও ধ্বনির পক্ষে চুক্তিতে সই করেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব। প্রতিষ্ঠানের পক্ষ থেকে তিনি ধন্যবাদ জানান সাকিবকে। তুলে ধলেন আগামী দিনের পরিকল্পনার কথা। তিনি বলেন, ‘আমরা গর্বিত যে বাংলাদেশের প্রথম ডিজিটাল এফএম রেডিও স্টেশন রেডিও ধ্বনি, যেখানে আমরা সাকিবকে পেয়েছি। তিনি ফেস অব রেডিও ধ্বনি। আমাদের যেকোন প্রমোশন্যাল। যেখানে যা করব, সেখানে তিনি থাকবেন। মাসে আমরা চারটা অনুষ্ঠান করা চিন্তাভাবনা করেছি। প্রতিটি বিষয় নির্ভর করবে, সাকিবের সময় দেওয়ার ওপর। তার অনেক ব্যস্ততা তো রয়েছেই।’
এ সময় সাকিব আল হাসানসহ রেডিও ধ্বনি ৯১.২ এফএম এর ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল হোসাইন চৌধুরী (রনি), নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীব ও প্রধান বার্তা সমন্বয়ক শরীফ মুজিব, অনুষ্ঠান প্রধান নাফিজ রেদোয়ান শান্তসহ রেডিও ধ্বনির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।