চাঁপাইনবাবগঞ্জ ও গোদাগাড়িতে ইয়াবা ও হেরোইনসহ ৩জনকে গ্রেফদার করেছে র‌্যাব

138

DSC06247 (Small)চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার পিস ইয়াবা, ১টি মোটর সাইকেল, ৩টি মোবাইল সেটস ও নগদ ৩ হাজার ২শ টাকাসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো-রাজশাহীর পবা থানার খোলাবনা গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. সেলিম রেজা (২৮) ও একই থানার-থান্দারপাড়া (বড়গাছি) গ্রামের মো. শাহজাহান আলীর ছেলে মো. সাগর আলী (২২)। বুধবার রাত ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হরিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। অপরদিকে রাজশাহীর গোদাগাড়ি থেকে ২শ গ্রাম হেরাইনসহ মো. মোমিন (৩০)নামে আরও ১জনকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হরিপুর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল দ্রুত সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে। অভিযানে ১ হাজার পিস ইয়াবা, ১টি মোটর সাইকেল, ৩টি মোবাইল সেটস ও নগদ ৩ হাজার ২শ টাকাসহ রাজশাহীর পবা থানার খোলাবনা গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. সেলিম রেজা, ও একই থানার -থান্দারপাড়া (বড়গাছি) গ্রামের -মো. শাহজাহান আলীর ছেলে মো. সাগর আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এ ছাড়া র‌্যাব-৫, রাজশাহীর রেলওয়ে কলোনী ক্যাম্পের একটি অপারেশন দল বুধবার রাজশাহীর গোদাগাড়ী থানাধীন ডাইংপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ফাজিলপুর গোলাম মোস্তফার ছেলে মো. মোমিন (৩০)কে ২শ গ্রাম হেরোইন ও ১ টি মোবাইল সেটসহ গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব ওই সুত্র জানিয়েছেন।