শিবগঞ্জে এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

118

শিবগঞ্জে এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে ঐতিহ্যবাহী কানসাট রাজবাড়ি মাঠে টুর্নামেন্ট খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী। টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি হেদায়েতুল আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ইরতিজা আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আতাউর রহমান, কানসাট ইউপি চেয়ারম্যান বেনাউল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান ভোদন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কারিবুল হক রাজিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি বেনজির প্রমূখ।
আহমেদ ইমতিয়াজ শিশিরের প্রধান পৃষ্টপোষকতায় আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় নওগাঁ জেলা ফুটবল দল ও দিনাজপুর খেলোয়াড় কল্যাণ সমিতির ফুটবল দল অংশগ্রহণ করে। খেলায় ৩-১ দিনাজপুরকে পরাজিত করে নওগাঁ জেলা ফুটবল দল জয়লাভ করে। টুর্নামেন্টে স্বাগতিক কানসাট ক্লাব ছাড়াও নওগাঁ, বগুড়া, পাবনা, রাজশাহী, নাটোর, দিনাজপুর ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন দল অংশ নিচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম রাব্বানী এমপি, ঐহিত্যবাহী কানসাট রাজবাড়ি মাঠকে একটি মিনি স্টেডিয়াম নির্মাণের ঘোঘণা দেন।