৬৬ বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে সংবর্ধনা

39

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশে কর্মরত এবং অবসরপ্রাপ্ত ৬৬ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে সংবর্ধনা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। সোমবার শহরের নয়াগোলায় পুলিশ লাইনস মিলনায়তনে তাঁদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
পুলিশ সুপার এএইচএম আবদুর রকিবের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন। বীর মুক্তিযোদ্ধাদের মধ্য থেকে বক্তব্য দেন- অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার হেমায়েত আলী ও অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুল হাকিম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) আতোয়ার রহমান। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ এ কে এম আলমগীর জাহান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বাবুল উদ্দিন সরদার, ডিআইও-১ এসএম জাকারিয়া।
বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য দুজন গল্প শোনান ভয়াল দিনগুলোর। তাঁরা জনান কীভাবে পাকিস্তানি বাহিনীর সঙ্গে সম্মুখ যুদ্ধে চোখের সামনে বীর মুক্তিযোদ্ধারা শহীদ হয়েছিলেন। কীভাবে যুদ্ধ করে এই অঞ্চলকে পাকিস্তানি হানাদার মুক্ত করেছিলেন।
পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব মুক্তযোদ্ধাদের উদ্দেশ্যে বলেনÑ আপনারা দেশ স্বাধীন করেছেন। আজ আমি যে এসপি হতে পেরেছি তা আপনাদের অবদান। আমি আপনাদের কাছে ঋণী। তিনি বলেন- আপনাদের জন্য জেলা পুলিশের দরজা সবসময় খোলা। যে কোনো প্রয়োজনে আপনারা আমার কাছে আসতে পারেন।