৫৯ বিজিবির অভিযানে শিবগঞ্জে মাদকদ্রব্য ও মোটর সাইকেলসহ আটক ১

19

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১ কেজি ৫৬৫ গ্রাম ভারতীয় হেরোইন, ১ হাজার ৯৮৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল ও ১টি মোটর সাইকেলসহ এক যুবককে আটক করেছে বিজিবি।
জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বিজিবি ভেহিকেল স্ক্যানার চেকপোস্ট এলাকায় ৫৯ বিজিবি এই অভিযান চালায়। আটক হওয়া যুবক উপজেলার কাগমারী গ্রামের মো. আব্দুর রশিদের ছেলে মো. শাহাদত হোসেন (২৩)।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টি জানিয়েছেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজস্ব গোয়েন্দা সূত্রে বুধবার দুপুর ১২টা থেকে আড়াইটার মধ্যে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কয়লাবাড়ী বিজিবি ভেহিকেল স্ক্যানার এলাকা দিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য চোরাচালানের সম্ভাবনার কথা জানতে পারা যায়। এর পরিপ্রেক্ষিতে রহনপুর ব্যাটালিয়নের অধীনস্থ সোনামসজিদ বিওপির নায়েক মো. সেলিম রেজার নেতৃত্বে একটি টহল দল সেখানে গাড়ি তল্লাশি চালায়। এসময় সোনামসজিদ হতে কানসাটগামী একটি মোটরসাইকেল তল্লাশিকালে মোটরসাইকেলের ক্যরিয়ারে কালো ব্যাগে ঝুলানো অবস্থায় ১ কেজি ৫৬৫ গ্রাম ভারতীয় হেরোইন, ১ হাজার ৯৮৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী শাহাদত হোসেনকে আটক করা হয়। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের এবং তাকে থানায় হস্তান্তর করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।