৪১ দরিদ্র পরিবারে প্রায় সাড়ে ১৫ লাখ টাকা অনুদান প্রদান

11

চাঁপাইনবাবগঞ্জে ৪১টি দরিদ্র পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রাপ্ত অনুদানের ১৫ লাখ ৪০ হাজার টাকা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তাদেরকে এই টাকার চেক প্রদান করা হয়।
জেলা প্রশাসক এ কে এম গালিভ খানের সভাপতিত্বে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেনÑ জাতীয় সংসদে সংরক্ষিত আসন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জ’র সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। এসময় তিনি বলেনÑ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানবতার মা, মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের কথা ভাবেন, দেশের মানুষের কিভাবে উন্নয়ন করা যায় তা নিয়ে সবসময় কাজ করেন। শেখ হাসিনা চান, কাউকে পেছনে ফেলে নয়, সবাইকে নিয়েই উন্নত দেশ তথা জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে সামনে এগিয়ে যেতে হবে। তারই ধারাবাকিতায় আপনাদের পাশে তিনি দাঁড়িয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার পাশে থাকবেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম। অনুষ্ঠানে বিশিষ্ট কৃষি গবেষক ড. সাইফুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, যুগ্ম সম্পাদক মেসবাহুল জাকের, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়া, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইয়াসমিন সুলতানা রুমাসহ অন্যরা উপস্থিত ছিলেন।
চেক পাবার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫নং ওয়ার্ডের বাসিন্দা বজলার রহমান রানু ও বালিয়াডাঙ্গার আব্দুর রকিব। তারা আগামী দিনে আওয়ামী লীগ সভাপতি ও সরকারপ্রধান শেখ হাসিনার সঙ্গে থাকবেন বলেও অঙ্গীকার করেন।