৩২ বছর পর একসঙ্গে অমিতাভ-রজনীকান্ত

24

দুই বছরের বিরতি ভেঙে পর্দায় ফিরেছেন ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। গত ১০ আগস্ট মুক্তি পেয়েছে অভিনেতার ‘জেলার’ সিনেমাটি। মুক্তির পর থেকে বক্স অফিসে দাপটের সঙ্গে ব্যবসা করছে সিনেমাটি। এদিকে ‘জেলার’ সিনেমার সাফল্যের পর এবার এই তারকা জুটি বাঁধবেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে। প্রায় ৩২ বছর পর ফের জুটি বাঁধতে যাচ্ছেন এ দুই মহাতারকা।

জানা গেছে, অমিতাভ বচ্চন ও রজনীকান্তের এ সিনেমার নাম ‘থালাভিয়ার ১৭০’। জে গনভেল পরিচালিত এ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ৪ অক্টোবর থেকে। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে রজনীকান্তের একটি ছবি শেয়ার করে জানায়, ‘লাইট ক্যামেরা ক্ল্যাপ অ্যান্ড অ্যাকশন। সুপারস্টার রজনীকান্তের সঙ্গে থালাইভার ১৭০-এর কাস্ট ও টিম প্রস্তুত। আশা করছি থালাইভার উৎসব উপভোগ করছেন। এখন অ্যাকশনের সময়! সামনে শুটিং-এর আরও খবর নিয়ে আসব।’

লাইকা প্রোডাকশন এক্সে অমিতাভ বচ্চনের একটি ছবি পোস্ট করে আরও জানায়, ‘বলিউড সিনেমার শাহেনশাহকে আমাদের দলে স্বাগত। অমিতাভ বচ্চনকে পেয়ে ‘থালাইভার ১৭০’ নতুন উচ্চতায় পৌঁছে গেল।’ রজনীকান্ত ও অমিতাভ বচ্চন একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন। সর্বশেষ ১৯৯১ সালে তাদের ‘হাম’ সিনেমায় দেখা গিয়েছিল। দুই কিংবদন্তিকে একসঙ্গে পর্দায় দেখতে পাবার খুশিতে উচ্ছ্বসিত ভক্তরা কমেন্ট বক্সে জানিয়েছেন শুভকামনা ও ভালোবাসা। ‘থালাইভার ১৭০’ রজনীকান্তের ১৭০তম সিনেমা। এটিতে মালয়ালম সিনেমার জনপ্রিয় অভিনেতা ফাহাদ ফাসিলের সঙ্গে আরও দেখা যাবে ‘বাহুবলী’ তারকা রানা দাজ্ঞুবতিকেও। সিনেমাটিতে আরও থাকছেন মঞ্জু ওয়ারিয়র, দুশারা বিজয়া ও ঋতিকা সিং।