২৯ আগস্ট শোকসভায় যোগ দেবেন কেন্দ্রীয় নেতারা : জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

26

স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে মাসজুড়ে চলছে জেলা আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি। এরই অংশ হিসেবে আগামী ২৯ আগস্ট চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মুক্তমঞ্চে শোকসভার আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ। ওই সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের যোগ দেয়ার কথা রয়েছে।
এদিকে কেন্দ্রীয় নেতাদের চাঁপাইনবাবগঞ্জে আগমন উপলক্ষে এবং ২৯ আগস্টের শোকসভা আয়োজনের জন্য প্রস্তুতি সভা করেছে জেলা আওয়ামী লীগ। শনিবার সকাল ১০টায় শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি মু. জিয়াউর রহমান। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ।
সভায় আগামী ২৯ আগস্ট বিকাল ৩টায় পৌরসভার মুক্তমঞ্চে শোকসভার স্থান নির্ধারণ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিত থাকার বিষয় জানানো হয়। এছাড়া যথাযোগ্য মর্যাদায় শোকসভা আয়োজনের জন্য বিভিন্ন উপকমিটি গঠন করা হয়।
সভায় আরো উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সম্পাদক মো. শরিফুল আলম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলামসহ অন্যরা।