২৬ জনের স্কোয়াড পূর্ণ করলো ডেনমার্ক

7

ডেনমার্কের বিশ্বকাপ দলে যোগ করা হয়েছে আরও পাঁচ জনকে। ডাক পেয়েছেন লাইপজিগের স্ট্রাইকার ইউসুফ পোলসেন। কাতার আসরের জন্য ২১ জনের দল আগেই দিয়েছিলেন ডেনমার্ক কোচ কাসপের হিউমান্দ। আরও পাঁচ জন যোগ করে সোমবার ২৬ জনের স্কোয়াড পূর্ণ করেন তিনি। পোলসেন ছাড়াও ডাক পেয়েছেন ব্রেন্টফোর্ডের মিডফিল্ডার ক্রিস্তিয়ান নরগো, হফেনহেইমের মিডফিল্ডার হুবার্ট স্কোউ, বেনফিকার ডিফেন্ডার আলেক্সান্ডার বেহ ও ইউনিয়ন বার্লিনের গোলরক্ষক ফ্রেদেরিক ওয়াননু। এই নিয়ে ষষ্ঠ বিশ্বকাপে খেলবে ডেনমার্ক। ২২ নভেম্বর তিউনিসিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে তাদের অভিযান।‘ডি’ গ্রুপের অন্য দুই দল বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স ও অস্ট্রেলিয়া।
ডেনমার্ক দল: গোলরক্ষক: কাসপের স্মাইকেল (নিস), অলিভার ক্রিস্তেনসেন (হের্টা বার্লিন), ফ্রেদেরিক ওয়াননু (ইউনিয়ন বার্লিন)
ডিফেন্ডার: সিমোন কেয়া (এসি মিলান), ইওয়াখিম আনাসন (ক্রিস্টাল প্যালেস), ইওয়াখিম মাহেল (আতালান্তা), আন্দ্রেয়াস ক্রিস্তেনসেন (বার্সেলোনা), রাসমুস ক্রিস্তেনসেন (লিডস ইউনাইটেড), ইয়েনস লারসেন (ত্রাবনস্পোর), ভিক্তর নেলসন (গালাতাসারাই), দানিয়েল বাস (ব্রনবু), আলেক্সান্ডার বেহ (বেনফিকা)
মিডফিল্ডার: থমাস ডিলেনি (সেভিয়া), মাথিয়াস ইয়েনসেন (ব্রেন্টফোর্ড), ক্রিস্তিয়ান এরিকসেন (ম্যানচেস্টার ইউনাইটেড), পিয়া-এমিল হয়বিয়া (টটেনহ্যাম হটস্পার), ক্রিস্তিয়ান নরগো (ব্রেন্টফোর্ড), হুবার্ট স্কোউ (হফেনহেইম)
ফরোয়ার্ড: আন্দ্রেয়াস স্কোউ ওলসেন (ক্লাব ব্রুজ), ইয়েসপার লিন্ডস্ট্রোম (আইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট), আন্দ্রেয়াস কর্নিলিউস (কোপেনহেগেন), মার্টিন ব্রাথওয়েট (এস্পানিওল), কাসপের ডলবার্গ (সেভিয়া), মিকেল ডামসগার্ড (ব্রেন্টফোর্ড) ইয়োনাস উইন্ড (ভলফসবুর্গ), ইউসুফ পোলসেন (লাইপজিগ)