২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

26

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে জেলা শহরের বাতেন খাঁর মোড় হতে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে চাঁপাইনবাবঞ্জ মুক্তমঞ্চে এসে আলোচনা সভায় মিলিত হয়। জেলা যুবলীগ এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।
মুক্তমঞ্চের সমাবেশে জেলা যুব লীগের সভাপতি সামিউল হক লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবুর সঞ্চালনায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন ও যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া, পৌর কাউন্সিলর জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ দৌলা ও সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক, শিবগঞ্জ উপজেলা যুব লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তসিকুল ইসলাম টিসু, ভোলাহাট যুবলীগ সভাপতি রেজাউল করিম বাবলু।
আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিলসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার তীব্র প্রতিবাদ করেন ও অবিলম্বে হামলাকারীদের বিচার কাজ সম্পন্ন করার দাবি জানান।