২০২২ সালে গুগলে সর্বাধিক অনুসন্ধানে শীর্ষে যারা

102

২০২২ সালের গুগলে সর্বাধিক অনুসন্ধান করা তারকাদের মধ্যে শীর্ষস্থানে রয়েছেন হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। তালিকায় রয়েছে অ্যাম্বারের প্রাক্তন স্বামী হলিউড তারকা জনি ডেপও। জনপ্রিয় এই তারকারা দম্পতি তাদের আইনি লড়াইয়ের কারণে ২০২২ সালে বিশ্বব্যাপী মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন। ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ অভিনেতার বিরুদ্ধে ‘অ্যাকোয়াম্যান’ অভিনেত্রীর মামলা করার পরে প্রাক্তন দম্পতি খবরের শিরোনামে পরিণত হয়েছিলেন। জনি ডেপ শেষ পর্যন্ত আইনি লড়াইয়ে জিতেছেন এবং অ্যাম্বার হার্ড পরাজিত হয়ে বড় ধরনের আর্থিক জরিমানার মুখে পড়েছেন।

সর্বশেষ প্রতিবেদন অনুসারে, গড়ে ৫.৬ মিলিয়ন গুগল অনুসন্ধান নিয়ে অ্যাম্বার হার্ড ২০২২ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে গুগলের সর্বাধিক অনুসন্ধান করা তারকা হিসেবে অবস্থান করছেন। ফলাফলটি ‘সেলেবট্যাটলার’-এর মাধ্যমে প্রকাশিত হয়েছে। ২০২২ সালের গুগল সার্চ ট্রেন্ড থেকে প্রায় ১৫০ জন তারকাকে ট্র্যাক করা হয়েছে বলে জানা গেছে সংস্থাটির পক্ষ থেকে। অপরদিকে জনি ডেপ ৫.৫ মিলিয়ন অনুসন্ধান নিয়ে গুগলের সর্বাধিক অনুসন্ধান করা তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। তৃতীয় স্থানে রয়েছেন প্রয়াত ব্রিটিশ স¤্রাজ্ঞী রানী দ্বিতীয় এলিজাবেথ। গড়ে ৪.৩ মিলিয়ন অনুসন্ধান নিয়ে তৃতীয় স্থানে তিনি।

বিখ্যাত ফুটবলার টম ব্র্যাডি ৪.০৬ মিলিয়ন অনুসন্ধান নিয়ে চতুর্থ স্থান অর্জন করেছেন। তিনি সম্প্রতি আলোচিত হয়েছেন সুপার মডেল জিসেল বুন্ডচেনের সাথে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে। কিম কার্দাশিয়ান এবং পিট ডেভিডসন, প্রাক্তন এই দম্পতি যথাক্রমে ৩.৪ মিলিয়ন এবং ৩.২ মিলিয়ন গড় অনুসন্ধানের সাথে পঞ্চম এবং ষষ্ঠ অবস্থানে রয়েছেন। ইলন মাস্ক, টুইটারের নতুন সিইও রয়েছেন সপ্তম অবস্থানে। ৩.১৯ মিলিয়ন অনুসন্ধানের সাথে সপ্তম স্থান অর্জন করেছেন তিনি। সূত্র : পিঙ্কভিলা