১৬ শিক্ষককে সম্মাননা স্মারক ও চেক প্রদান নজেকশিসের

20

চাঁপাইনবাবগঞ্জ জেলা কলেজ শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে অবসরে যাওয়া সদস্যদের সম্মাননা স্মারক প্রদান প্রদান করা হয়েছে। রবিবার শাহ নেয়ামতুল্লাহ কলেজে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্মারক ও চেক বিতরণ করেন এবং বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড, চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক মোহা. ওহেদুল বারি।
সমিতির সভাপতি মো. ওবাইদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহা. আতিকুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন- নাচোল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. হাফিজুর রহমান এবং ভোলাহাট মোহবুল্লাহ কলেজের সাবেক শরীরচর্চা শিক্ষক মো. হাবিবুর রহমান।
নবাগত সসদস্যদের মধ্যে বক্তব্য দেন- নামোশংকরবাটি ডিগ্রি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের ল্যাব সহকারী মেহেদি হাসান। সমিতির সম্মানিত সদস্যদের মধ্যে বক্তব্য দেন- সহসভাপতি মো. শরিফুল আলম, সহসভাপতি তরিকুল আলম সিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সহসাধারণ সম্পাদক মো. বাবুল আখতার।
অতিথিরা সমিতির সার্বিক কল্যাণে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া।
পরে অবসরপ্রাপ্ত ১৬ জন শিক্ষককে সম্মাননা স্মারক এবং ১৭ লাখ ৬০ হাজার ৬৭৯ টাকার চেক প্রদান করা হয়। এছাড়া মৃত ৫ জন শিক্ষকের নমিনিকে ৪ লাখ ৭৮ হাজার ৫৮০ টাকার চেক প্রদান করা হয়।