দৈনিক গৌড় বাংলা

রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

১৪নং ওয়ার্ড মৎস্যজীবী লীগের সম্মেলন : আলহাজ সভাপতি সেরাজুল সম্পাদক

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের ১৪ নম্বর ওয়ার্ড কমিটির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে আজাইপুর উজালা ক্লাব চত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সভাপতি হিসেবে মো. আলহাজ ও সাধারণ সম্পাদক হিসেবে সেরাজুল ইসলাম ও আব্দুল মালেককে সহসাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ডা. গোলাম রাব্বানী ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক।
পৌর মৎস্যজীবী লীগের সভাপতি শাহিন আক্তারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা মৎস্যজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলাম।
সম্মেলনের প্রথম অধিবেশনে পৌর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মহিফুল ইসলাম সোহাগের সঞ্চালনায় সূচনা বক্তব্য দেন- জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশফাকুর রহমান রাসেল। অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি সেলিম রেজাসহ স্থানীয় পৌর মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।
পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আলোচনার ভিত্তিতে মো. আলহাজকে সভাপতি এবং মো. সেরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক ও আব্দুল মালেককে সহসাধারণ সম্পাদক করে ১৪নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

About The Author