হ্যান্ডবল দল ঘোষণা এসএ গেমসের

96

04

আগামী ০৬ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিতব্য দক্ষিণ এশিয়ান গেমসের (এসএ গেমস) জন্য পুরুষ ও মহিলা দল ঘোষণা করেছে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন। ভারতের শিলং ও গোহাটিতে এবারের আসর বসবে।
আসন্ন গেমসে বাংলাদেশের পুরুষ ও মহিলা হ্যান্ডবল দল অংশগ্রহণের জন্য গত বছরের আগষ্ট থেকে প্রাথমিক ভাবে খেলোয়াড় বাছাই করে দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ ক্যাম্প চালায়। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন কর্তৃক বাংলাদেশ পুরুষ ও মহিলা হ্যান্ডবল দল গঠনের লক্ষ্যে দীর্ঘ পাঁচ মাস আবাসিক ক্যাম্প পরিচালনার মাধ্যমে চূড়ান্তভাবে খেলোয়াড় বাছাই করে।
বাংলাদেশ পুরুষ দলের ম্যানেজার হিসেবে জনাব মোঃ সেলিম মিয়া এবং মহিলা দলের ম্যানেজার হিসেবে মিসেস রাশিদা আফজালুন নেসাকে দ্বায়িত্ব প্রদান করা হয়েছে। সেই সাথে পুরুষ দলের অধিনায়ক হিসেবে জনাব মীর খায়রুজ্জামান ও সহ-অধিনায়ক হিসেবে জনাব সোহাগ হোসেনকে নির্বাচন করা হয় এবং মহিলা দলের অধিনায়ক হিসেবে সাহিদা খাতুনকে এবং সহ-অধিনায়ক হিসেবে শিরিনা আক্তারকে নির্বাচন করা হয়।
পুরুষ হ্যান্ডবল দল: মীর খায়রুজ্জামান, সুধান বড়ুয়া, ইমদাদুল হক, আব্দুস সাত্তার, মেহেদী হাসান, রানা মিয়া, মাহবুবুল আলম চৌধুরী, সোহেল রানা, রাসেল চাকমা, সোহাগ হোসেন, ইমরান, সাকির সামির ইমন, সোহেল রানা ও তারিকুর রহমান।
মহিলা হ্যান্ডবল দল: সাহিদা খাতুন, খালেদা সুলতানা, শিল্পী আক্তার, শিরিনা আক্তার, ডালিয়া আক্তার, সিফা, ইসমত আরা নিশি, জলি খাতুন, ফাল্গুনী বিশ্বাস, সুলতানা রাজিয়া, ঝর্না, সুমী বেগম, শিলা রায় ও সুশিলা মিংজ।