‘হাহাকার’ সিনেমায় নতুন জুটি সাইমন-প্রিয়মনি

11

নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক। নাম ‘হাহাকার’। এ সিনেমায় তার নায়ক সাইমন সাদিক। মানিকের ‘জান্নাত’ ছবি দিয়েই ক্যারিয়ারে প্রথমবার সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন ‘পোড়ামন’খ্যাত নায়ক। এছাড়াও আরও কিছু সিনেমায় একসঙ্গে কাজের অভিজ্ঞতা আছে এই নায়ক-পরিচালকের। তাদের সঙ্গে এবার নতুন করে যুক্ত হচ্ছেন প্রিয়মনি। ‘হাহাকার’ সিনেমায় সাইমনের বিপরীতে দেখা যাবে তাকে। এ বিষয়টি নিশ্চিত করে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘সাইমনের সঙ্গে আমার কাজের বন্ডিংটা ভালো। আমরা একসঙ্গে বেশ কিছু কাজ করেছি।

আশা করছি আবারও ভালো কিছু করতে পারবো। আর প্রিয়মনিকে স্বাগত জানাচ্ছি। সে খুবই পরিশ্রমী একজন আর্টিস্ট। নতুনদের মধ্যে ভালো করছে। নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠার প্রচেষ্টা রয়েছে তার মধ্যে। আমার বিশ্বাস, সাইমন-প্রিয়মনি জুটি এদেশের সিনেমাপ্রেমীদের মন জয় করতে পারবে।’ শিল্পী সমিতির নির্বাচন নিয়ে গেল এক মাসেরও বেশি সময় ধরে ব্যস্ত ছিলেন সাইমন। সেই ব্যস্ততা কাটিয়ে অপূর্ব রানার ‘জলরঙ’ সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরেছেন তিনি। এবার চুক্তিবদ্ধ হলেন নতুন সিনেমায়। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিটি নিয়ে আমি আশাবাদী। দারুণ একটা গল্প। আমার চরিত্রে চমক আছে। আর মানিক ভাইয়ের পরিচালনায় কাজ করাটা সবসময়ই উপভোগ করি আমি। এবারও আশা করছি ভালো একটা সিনেমা উপহার দিতে পারবো।

সেইসঙ্গে প্রিয়মনির সঙ্গে প্রথমবার কাজ করবো। আমি শুনেছি তিনি অভিনয়ে বেশ মনযোগী। কিছু ভালো কাজও করেছেন। আমাদের জুটি সবার ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।’ ‘হাহাকার’ ছবিতে কাজ করা প্রসঙ্গে প্রিয়মনি বলেন, ‘আলহামদুলিল্লাহ, নতুন প্রজেক্ট ‘হাহাকার’ শুরু করতে যাচ্ছি। প্রথমবারের মত অভিনেতা সাইমন সাদিক ভাইয়ার বিপরীতে কাজ করবো। ইনশাআল্লাহ ভালো কিছু হবে। মোস্তাফিজুর রহমান মানিক ভাইয়ের সঙ্গে কাজ করে অনেক কিছু শেখার সুযোগ হবে। সবাই আমার জন্য দোয়া করবেন যেন এই টিমের সঙ্গে কাজ করে দর্শককে মনের মত একটা সিনেমা উপহার দিতে পারি।’ পরিচালক মানিক জানান, শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে।