হানসিকার বিয়ের রাজকীয় প্রস্তুতি চলছে

14

জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এই বছরের শেষের দিকে অর্থাৎ ডিসেম্বরে বিয়ের পিড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বর্তমানে তাঁর বিয়ের প্রস্তুতি নেওয়া হচ্ছে। ভারতের জয়পুর দুর্গে রাজকীয়ভাবে তাঁর বিয়ের অনুষ্ঠানটি আয়োজিত হতে যাচ্ছে। ৪৫০ বছরের পুরনো দুর্গ এবং প্রাসাদে আভিজাত্যের ছোঁয়ায় বিয়ের আয়োজন করা হবে এই তারকার, এমনটাই জানা গেছে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়াটিভি নিশ্চিত করেছে যে হানসিকা মোতওয়ানির বিয়ের কার্ড তৈরি হয়েছে। সংক্ষিপ্ত একটি প্রতিবেদনে হানসিকার বিবাহের উৎসব এবং স্থানের বিশদ বিবরণও প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসে বিয়ে হবে হানসিকার। একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে ইন্ডিয়াটিভি জানিয়েছে যে, ডিসেম্বরে হানসিকার বিয়ের আয়োজনের জন্য প্রাসাদে ঘর প্রস্তুত করা হচ্ছে এবং কাজ করা হচ্ছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ নগরীতে অতিথিদের আগমনকে জাঁকজমকপূর্ন করতে বেশ ধুমধাম করে বিয়ের প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে প্রতিবেদনে অভিনেত্রীর বিয়ের নির্দিষ্ট তারিখ সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি। এদিকে অভিনেত্রীও এখন পর্যন্ত এই প্রতিবেদনের বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। হানসিকা তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন একজন শিশু শিল্পী হিসেবে।

টিভি সিরিয়াল ‘শাকা লাকা বুম বুম’, ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’ এবং ‘সান পারী’ তাঁর উল্লেখযোগ্য টিভি নাটক। এরপর তিনি হৃতিক রোশন অভিনীত ‘কোই মিল গ্যায়া’তে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন। যদিও তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কয়েকটি সিনেমা করেছিলেন, তবে সেভাবে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি। তবে তেলুগু এবং তামিল ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত একজন মুখ। বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। সূত্র : বলিউড হাঙ্গামা