হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন ‘প্রেমিক যুগল’ পবনদীপ-অরুণিতা

9

ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। এবারের সিজনে বিজয়ী হয়েছেন উত্তরাখ-ের পবনদীপ রাজন। ফার্স্ট রানারআপ হয়েছেন কলকাতার অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজনজুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব্যক্তিগত জীবনে তারা প্রেম করছেনÑ এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন দুজনেই। তাদের ভাষায়Ñ‘আমরা খুব ভালো বন্ধু।’

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর থেকে দেশে-বিদেশে শো করে বেড়াচ্ছেন অরুণিতা-পবনদীপ। এই জুটির ফ্যান পেজ থেকে একটি ভিডিও শেয়ার করেছে। যা এ যুগলের প্রেমের গুঞ্জনের পালে নতুন হাওয়া লেগেছে। ভিডিওতে দেখা যায়, অরুণিতার হাত ধরে ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছেন পবনদীপ। ব্যাকগ্রাউন্ডে বাজছে পবনদীপের নতুন মিউডিক ভিডিও ‘ইয়াদ’ গানের মিউজিক। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, ভিডিওটি পুরোনো। ২০২০ সালে এটি লন্ডনে ধারণ করা হয়েছিল। সেই পুরোনো ভিডিও নেটদুনিয়ায় এখন ভাইরাল। প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট অরুণিতা-পবনদীপ। তবে কিছুদিন আগে পবনদীপের বোনের বিয়েতে প্রথম থেকে অরুণিতার উপস্থিতি অনেক কিছুই খোলাসা করে দিয়েছে।

আর এবার দেখা গেলো পবনদীপের হাত ধরে হেঁটে চলেছেন বাংলার অরুণিতা। ভিডিওতে তার চোখ-মুখের উচ্ছলতা বলে দিচ্ছে ঠিক কতটা খুশি তিনি! ভিডিওটি দেখে এ যুগলের ভক্তরাও ভালোবাসা ভরিয়ে দিয়েছেন। একজন মন্তব্যে লিখেছেন, ‘সাত জন্ম এভাবে থাকো, ভালো থাকো, একসঙ্গে থাকো।’ আরেকজন লিখেছেন, ‘দদুজনকে একসঙ্গে দারুণ লাগছে।’ অন্যজন লিখেছেন, ‘স্নিগ্ধ পবনদীপ, শক্ত করে অরুণিতার হাতটি ধরো।’ প্রিয় শিল্পীর জন্য এমন ভালোমাখা অসংখ্য মন্তব্য ভরে আছে কমেন্ট বক্স। ২০২১ সালেই মিউজিক ভিডিও থেকে আকস্মিকভাবে সরে দাঁড়ান অরুণিতা। দক্ষিণী সিনেমার অভিনেত্রী চিত্রা শুক্লার সঙ্গে দেখা যায় পবনদীপকে। যদিও গান অরুণিতাই গেয়েছিলেন। যদিও ব্যাপারটা একেবারেই মনে ধরেনি ভক্তদের। সেই সময় তাদের ব্রেকআপের খবরও রটেছিল। যদিও পরে জানা যায়, অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না অরুণিতা, এজন্য মিউজিক ভিডিও থেকে সরে দাঁড়ান তিনি।