‘হাওয়া’ সিনেমার অগ্রিম টিকেট বিক্রি শুরু

14

আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে ‘হাওয়া’চলচ্চিত্রটি। ইতোমধ্যে সিনেমাটি নানা কারণেই আলোচনার কেন্দ্রে চলে আসছে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল ম-ল, নাসির উদ্দিন, সুমন আনোয়ার, নাসির উদ্দিন। সিনেমাটি নিয়ে অনেক সম্ভাবনা দেখছে দেশের মাল্টিপ্লেক্সগুলো। ইতোমধ্যে অনেক সিনেমা হলেই অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে বলে জানা গেছে। শ্যামলী কমপ্লেক্স, রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)-এ ইতোমধ্যে ‘হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে।

শুক্র-রবি মুক্তির প্রথম ৩দিন দিনের টিকেট বেশি বিক্রি হয়েছে। ঢাকার শ্যামলী সিনেপ্লেক্সের আগামী শুক্রবার ও শনিবারের টিকেট প্রায় শেষের দিকে। সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে সিনেপ্লেক্সের ব্যবস্থাপক আহসানুল্লাহ বলেন, আমাদের শুক্রবার ও শনিবারের অগ্রিম টিকেট প্রায় শেষ। দু’টি শো-এর টিকেট বাকি আছে। যেহেতু আমরা গত শনিবার থেকে টিকেট বিক্রি করেছি, আর প্রতিদিনই বিক্রি হচ্ছে। দর্শকদের বেশ আগ্রহ লক্ষ্য করছি সিনেমাটি নিয়ে। গতকাল মঙ্গলবার থেকে কেরানিগঞ্জের লায়ন সিনেমাস, চট্টগ্রামের সুগন্ধাতে হাওয়া’র অগ্রিম টিকেট পাওয়া যাবে।

তবে স্টার সিনেপ্লেক্সের কোনো শাখাতেই এখনো টিকেট বিক্রি শুরু হয়নি। ঢাকার স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, বুধবার থেকে তারা ‘হাওয়া’র অগ্রিম টিকেট ছাড়বে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ আশা করছেন, সবগুলো শাখায় ‘হাওয়া’ চলবে। এ ছাড়া বুধবার থেকে অগ্রিম টিকেট ছাড়বে চট্টগ্রামের দুটি আধুনিক সিনে থিয়েটার সিলভার স্ক্রিন ও সিনেমা প্যালেস। এদিকে বগুড়ার সিনে থিয়েটার মধুবন ও মম ইন দুটিতেই হাওয়া চলবে। খুলনার শঙ্খ ও লিবার্টি দুই হলেই প্রদর্শিত হবে ‘হাওয়া’। ইতোমধ্যে ২৪টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে। প্রথম সপ্তাহে এক্সপেরিমেন্টাল হিসেবে দেয়া হচ্ছে বলে সিনেমা সংশ্লিষ্টরা বলছেন।