সড়ক দুর্ঘটনা : বগুড়ায় ক্যান্সার আক্রান্ত বাবার চিকিৎসা করা হলো না ছেলেসহ নিহত ৪

11

বগুড়ায় প্রাইভেটকার ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কাহালুর দরগাহহাট এলাকার সজল ফ্যাক্টরির সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেনÑ নওগাঁর ধামুরহাটের তানছের আলী (৬০), তার ছেলে টগর আলী (৩৫), মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেটকারের চালক পতœীতলা এলাকার মান্নুর ছেলে সুমন (৩০)। এতে শাকিল (২০) নামে আরো এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা গেছে, তানছের আলী ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রাইভেটকারযোগে তারা নওগাঁ থেকে বগুড়া যাচ্ছিল। পথিমধ্যে কাহালুর দরগাহহাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেটকারের চালক সুমন মারা যান। পরে আহত শাকিল ও আব্দুর রহমানকে শজিমেক হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আব্দুর রহমানের মৃত্যু হয়।
কাহালু থানার ওসি আমবার হোসেন জানান, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। তবে ট্রাকচালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও মিনি ট্রাক পুলিশ হেফাজতে আছে। মিনি ট্রাকের চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।