সড়ক দুর্ঘটনায় শিবগঞ্জ ও গোমস্তাপুরে ২ জন নিহত

40

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। রবিবার এই দুর্ঘটনা ঘটে।
আমাদের শিবগঞ্জ প্রতিনিধি পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন, রবিবার সকাল ১০টার দিকে উপজেলার কানসাট-ভোলাহাট সড়কের ঘোষলাদহা ব্রিজ এলাকায় নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে দুলাল হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার মোবারকপুর ইউনিয়নের গোয়াবাড়ী চাঁদপুর দক্ষিণপাড়া গ্রামের আশরাফুল ইসলাম আশার ছেলে।
দুলাল হোসেন তার নানার বাড়ি ঘোষলাদহা এলাকা থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় কানসাট-ভোলাহাট সড়কের ঘোষলওদা ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি পেঁঁয়াজবাহী নসিমন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুলাল হোসেন মারা যান।
মোবারকপুর ইউপি চেয়ারম্যান মাহমুুদুল হক হায়দারী বিষয়টি নিশ্চিত করেছেন।
শিবগঞ্জ থানার এসআই হরেন্দ্রনাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।
আমাদের গোমস্তাপুর প্রতিনিধি জানিয়েছেন, রবিবার গোমস্তাপুর উপজেলার শিমুলতলা এলাকায় দুপুর আড়াইটার দিকে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত ব্যক্তি উপজেলার চৌডালা ইউনিয়নের দিয়াড় ইসলামপুর গ্রামের বাসিন্দা মৃত তাইজুদ্দিন টানুর ছেলে তরিকুল ইসলাম (৪২)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, তরিকুল দুপুর আড়াইটার দিকে উপজেলা সদর রহনপুর থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে শিমুলতলা এলাকার পানিরপাম্পের সামনে পৌঁছালে চাঁপাইনবাবগঞ্জের দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তরিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, পুলিশ সড়ক দুর্ঘটনায় নিহত তরিকুল ইসলামের মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহতের ভাই জাহাঙ্গীর আলমের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।