সড়ক দুর্ঘটনায় নিহতের এক পরিবারকে ছাগল উপহার নিসচার

46

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির পরিবারকে শনিবার দুপুরে একটি মাতৃ ছাগল উপহার দেয়া হয়েছে। নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে লালন-পালনের জন্য ছাগলটি দেয়া হয়। নিসচা, জেলা শাখার সদস্যদের দেয়া চাঁদার টাকায় কেনা হয় ছাগলটি।
ছাগলটি দেয়া হয় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহলাবাড়ি মোড় এলাকার চকেরঘাট গ্রামের বাসিন্দা সড়ক দুর্ঘটনায় নিহত মোহাম্মদ মন্টুর স্ত্রী রোজিনা বেগমকে (৩০)। গত ১৮ মে নঁওগা থেকে ধান কেটে মজুরির ধান নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান মন্টু। তাঁর চার শিশু সন্তান নিয়ে অনেক কষ্টে দিনযাপন করছেন রোজিনা বেগম।
এসময় বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক রফিক হাসান বাবলু। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি আব্দুল খালেক, ফারুকা বেগম, সহ-সাধারণ সম্পাদক জাহিদুল আবেদিন, অর্থ সম্পাদক আশরাফুল আম্বিয়া, দপ্তর সম্পাদক আলী উজ্জামান নূর, প্রচার সম্পাদক জাকির হোসেন, আইন বিষয়ক সম্পাদক আবু হাসিব, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা, প্রকাশনা সম্পাদক তারিক-ই-নূর জামাল, সদস্য সাহিনা জামান, আব্দুর রব, শফিকুল ইসলাম।
শেষে যাতায়াতের জন্য রোজিনা বেগমের হাতে খরচও তুলে দেয়া হয়।