স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত : উদযাপন করা হলো সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনও

14

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার সকালে জেলাশহরের শহিদ মনিমুল হক সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তলন করা হয়। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদসহ অন্য নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
শোভাযাত্রা শেষে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মুজিব মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
সব শেষে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি ও শরিফুল আলম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, সদস্য গেলাম শাহনেওয়াজ অপু ও শহীদুল হুদা অলক। সভা পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক।
বক্তারা বিএনপিসহ আওয়ামী লীগ বিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সজাগ থেকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আহ্বান জানান।
আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে দলটির ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মবার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দ।