স্বাধীনতাবিরোধীরাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে : খাদ্যমন্ত্রী

1

খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, স্বাধীনতাবিরোধী ও আন্তর্জাতিক শত্রুরাই বঙ্গবন্ধু হত্যা করেছে। শত্রুরা মনে করেছে, এই বঙ্গবন্ধুকে বেঁচে থাকলে তারা কোনো স্বার্থসিদ্ধি করতে পারবে না। যার কারণে গুটিকয়েক সেনা কর্মকর্তারা এই কাজ করেছে। তারা শুধু জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে নাই, বঙ্গবন্ধুর সপরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীনতা ভূলুণ্ঠিত করে এ দেশকে পাকিস্তান তৈরির পরিকল্পনা ছিল।
সোমবার নওগাঁর নিয়ামতপুরে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে খাদ্যমন্ত্রী এ কথা বরেন।
নিয়ামতপুর জেলা অডিটোরিয়ামে সকাল ১০টায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহ অফিসার ফারুক সুফিয়ান সভাপতিত্ব করেন।
সাধন চন্দ্র মজুমদার বলেন, দ্রব্যমূল্য শুধু আমাদের দেশে নয়, সারা বিশ্বে কি অবস্থা খোঁজ নেন। গুগলে সার্চ করে দেখেন, বিশ্বের কি অবস্থা। তিনি বলেন, দেশের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সুখী সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর স্বপ্নের বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।
উপ-সহকারী প্রকৌশলী বজলুর রশিদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেনÑ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন ম-ল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, উপজেলা কৃষি অফিসার আমির আবদুল্লাহ মো. ওয়াহিদুজ্জামান।