সেবা ও সাহসিকতার জন্য বিপিএম পেলেন পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম

105

16195956_1862417040671328_8190127694169056868_n (Custom)সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পেলেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম। গতকাল সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজারবাগ পুলিশ লাইনে ‘পুলিশ সপ্তাহ-২০১৭’র উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের সাথে টি.এম মোজাহিদুল ইসলামকে এই পদক প্রদান করেন।
পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম চলতি বছরের ২৪ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার হিসাবে যোগদান করেন। তিনি সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম-) পদকের জন্য মনোনিত হন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুলিশের বার্ষিক পুলিশ সপ্তাহ/২০১৭ অনুষ্ঠানে তাঁর হাতে এই পদক তুলে দেন ।
উল্লেখ্য, গত ২৪ অক্টোবর দুপুর দেড়টায় পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামের নেতৃত্বে জেলার সদর মডেল থানাধীন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শংকরবাটী তেনু মন্ডল পাড়া এলাকার সেনাবাহিনীর সার্জেন্ট শাহিন কাদেরের মালিকানাধীন বসত বাড়ি তল্লাশী করে ঘরের ভেতর খাটের নীচে রক্ষিত প্লাস্টিকের সাদা ব্যাগের মধ্যে থেকে ২২ টি বিদেশী পিস্তল, ৪৫ টি ম্যাগাজিন এবং ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। দীর্ঘদিন যাবৎ অস্ত্রের ব্যবসায়ীদের গতিবিধি নজরদারীতে রাখার ফলশ্রুতিতে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ সুপারের দক্ষতায় অস্ত্রশস্ত্র উদ্ধার সম্ভব হয়।