‘সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে বদ্ধপরিকর নির্বাচন কমিশন’

8

একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন বদ্ধপরিকর রয়েছে। আপনারা নিশ্চিন্তে ভোটগ্রহণ করবেন। আপনাদের নিরাপত্তায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন। কারো প্ররোচনায় কান দেবেন না। ইভিএমে ভোট হবে। আপনাদের দায়িত্ব হচ্ছে ভোটাররা যেন সঠিকভাবে ভোট দিতে পারেন সে জন্য ভোটারদের সহযোগিতা করা এবং সঠিক সময়ে ফলাফল দেয়া।
শনিবার দুপুরে চাঁপাইবাবগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ পরিদর্শনকালে রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন অফিসার মো. ফরিদুল ইসলাম ভোটগ্রহণ কর্মকর্তাদের এইসব কথা বলেন। এসময় জেলা নির্বাচন অফিসার ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান ও সদর উপজেলা নির্বাচন অফিসার ও এই নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার মাহবুবুল কবির উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. মোতায়াক্কিল রহমান জানান, নির্বাচনকে সামনে রেখে সবধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ শেষ করা হলো। ৭২ টি ভোট কেন্দ্রে ৭২জন প্রিজাইডিং, ৪৯৪ জন সহকারী প্রিজাইডিং এবং ৯২৮ জন পোলিং অফিসার ভোটগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।